• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
  • [gtranslate]

শাকিব তখনও সেই একই ভাবে অপুর সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন: বুবলি!

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ মে, ২০২৩

বিনোদন ডেস্ক : শাকিব খানের অর বুবলির এখনও তাঁদের ডিভোর্স হয়নি। সাংবাদিক সম্মেলন করে শবনম বুবলি বললেন, আমি সংসার করতে চেয়েছি, সেটাই দোষের। তাঁর সঙ্গে আমার বিয়ে, তাঁর সঙ্গে আমার সন্তান। উনি এটা ভালো করেই জানেন কী হয়েছে। আজ উনি এত কিছু বলছেন, কিন্তু কিছুদিন পর উনি কি তাঁর ছেলে শেহজাদের মুখোমুখি হতে পারবেন? তাঁকে কি জবাব দিতে পারবেন?’ বুবলি একই সঙ্গে দাবি করেন শাকিব তাঁর বিরুদ্ধে যা যা অভিযোগ এনেছেন সবই ভিত্তিহীন। তিনি একই সঙ্গে বলেন শাকিব তাঁর বিরুদ্ধে যা যা অভিযোগ এনেছেন সেগুলোর প্রতিটার উত্তর তাঁর কাছে আছে।

বুবলি এদিন স্পষ্টতই জানান তবে স্বামী, তথা অভিনেতা সবসময় চান তাঁকে নিচু দেখাতে, হেয় প্রতিপন্ন করতে। তাঁর কথায়, ‘আমি জানি না কেন উনি এমন করছেন। কিন্তু এখন আমার মনে হচ্ছে এবার এটার সমাধান করা উচিত। উনি যদি এই মিথ্যে অভিযোগগুলো তাঁর সন্তানের মায়ের নামে এনে নিজের পুরুষত্ব প্রমাণ করতে চান, তাহলে কিছু বলার নেই। একজন পুরুষ যদি তাঁর সন্তানের মাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেন বাড়ি থেকে তাহলে কি তাতে তাঁর পুরুষত্ব প্রমাণিত হয়?’

একই সঙ্গে তিনি কথায় কথায় অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের সম্পর্কের ভাঙার কথা মনে করিয়ে দেন। বলেন শাকিব তখনও সেই একই ভাবে অপুর সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন। তাঁকে অভিযোগ দিয়েছিলেন। এবার সেই আবার এক ঘটনা ঘটাচ্ছেন।

বুবলির সাফ কথা, শাকিব যদি সম্পর্ক রাখতে না চান সেটা পরিবারের সঙ্গে বসে কথা বলে জানাক। আলোচনা করুন। বাইরের লোককে বলে তো কোনও সমাধান হবে না। হ্যাঁ, আমি সংসার করতে চেয়েছি সেটা আমার ভুল। কেবল সংসার করতে চাওয়ার জন্য যদি এত ভুয়ো অপবাদ পেতে হয় সেটা আমার ভুল। আমি আজও আমার সন্তানের বাবার বিরুদ্ধে কোনও কথা বলে নিজেকে সঠিক প্রমাণ করতে চাই না। আমি তাঁকে সম্মান দিয়ে থাকত চাই। কিন্তু তিনি বারবার যদি আমাকে অসম্মান করে নিজে পৌরুষ জাহির করতে চান তাহলে আর চুপ থাকব না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ