• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
  • [gtranslate]

ছাত্রীকে আপত্তিকর প্রস্তাবকারী প্রধান শিক্ষক গ্রেপ্তার

নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

চট্টলবীর ডেস্ক : স্কুলছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দেওয়ার অভিযোগে রংপুরের বদরগঞ্জের চম্পাতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১৫ জুন বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণিক তাকে গ্রেপ্তার করে।

এদিকে ১৬ জুন শুক্রবার দুপুরে বিদ্যালয় ম্যানেজিং কমিটির এক জরুরি সভা শেষে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনা তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে মামলা সূত্রে জানা গেছে, প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক বেশ কিছু দিন ধরে ওই ছাত্রীকে নানা প্রলোভন দেখিয়ে তার অফিস কক্ষে ডেকে নিয়ে যৌন নিুপীড়ন চালাতেন। বিষয়টি যাতে প্রকাশ না পায় সেজন্য ওই ছাত্রীকে পরীক্ষায় ফেল করানোর পাশাপাশি নানাভাবে হুমকি দেওয়া হয়। ফলে ওই ছাত্রী ভয়ে কাউকে কিছু বলতে পারেনি। তবে ১০ জুন দুপুরে প্রধান শিক্ষক মুঠোফোনে আপত্তিকর কথাবার্তা বললে তা রেকর্ড করে ওই ছাত্রী।
বিষয়টি নিয়ে সে তার পরিবারের সঙ্গে কথা বললে তারা বিষয়টি এলাকার লোকজনকে জানান।

এতে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। বৃহস্পতিবার সকালে বিক্ষুব্ধ লোকজন বিদ্যালয়ে তালা ঝুলানোর পাশাপাশি প্রধান শিক্ষকের শাস্তি দাবি করেন। উপজেলা ও থানা প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ লোকজনকে শান্ত করতে ব্যর্থ হন। কর্মকর্তারা ঘটনাস্থল ত্যাগ করার সঙ্গে সঙ্গেই এলাকার লোকজন লাঠিসোঁটা নিয়ে বিদ্যালয় পাহারায় বসেন- যাতে করে সেখানে প্রধান শিক্ষক প্রবেশ করতে না পারেন।
রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বদরগঞ্জ থানা পুলিশের কাছে প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাৎক্ষণিক দামোদরপুর ইউনিয়নের পশ্চিম ঝাড়পাড়ার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ