• শনিবার, ২৫ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম:
ফটিকছড়ি উপজেলায় ভোটগ্রহণ চলছে, তবে ভোটার উপস্থিতি খুবই কম চৌদ্দগ্রামে রিল্যাক্স পরিবহনের বাস খাদে পড়ে নিহত ৫ নাসিরাবাদ এলাকার মিললো দুই নবজাতকের মরদেহ চট্টগ্রাম থেকে শুরু হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইট বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে দুপক্ষের পাল্টাপাল্টি গুলি কর্ণফুলী নদীর মোহনায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলট নিহত যুব ঐক্য পরিষদের সাতকানিয়ার যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন মিশু দাশ উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত : কাদের পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা নিষেধাজ্ঞা তুলে দিয়েছে ভারত এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ হবে আগামী ১২ মে

ফটিকছড়ি দাঁতমারার কুখ্যাত গরু চোর কাশেমসহ ৩ জনকে গণপিটুনি

অনলাইন ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার: ফটিকছড়ির উপজেলার ২নং দাঁতমারা ইউনিয়নের হোসেন্যারখীলে বহিরাগতসহ ৬ জন মাদক ব্যবসায়ী ও গরু চোরকে আটক করে গণপিটুনি দিয়েছেন ইউনিয়নের স্থানীয় জনসাধারণ। গণপিটুনিতে আহতরা হলেন, ইসলামপুর গ্রামের চিহ্নিত রাবার ও গরু চোর আবুল হাশেমের ছেলে আবুল কাসেম, আবুল কাসেমের ছেলে মো.দিদার (২৪), ফরিদ মিয়ার ছেলে মো. সেলিম (৩৭) বাকী দুইজন বহিরাগত। বর্তমানে আহতদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে। গণপিটুিনর সময় তাদের কাছে দেশীয় অস্ত্র পাওয়া যায়। পুলিশ আসার আগেই তারা পালিয়ে গেলে দেশীয় অস্ত্রগুলো স্থানীয়রা ভূজপুর থানা পুলিশের নিকট জমা দিয়েছেন বলে জানা গেছে।

গতকাল ৯ জানুয়ারি সোমবার সকালে দিকে এ ঘটনা ঘটে। দাঁতমারার ইসলামপুর ও হোসেন্যারখীলের গ্রামবাসীর ভাষ্য, আবুল কাশেম ও তার দুই ছেলে সবুজ ও দিদার এবং জাকির হোসেন এলাকার চিহ্নিত গরু চোর ও মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে রাবার চুরি, গরু চুরিসহ মাদকের একাধিক মামলা রয়েছে।

তারা এলাকার ইউসুফ এগ্রো ফার্ম নামের একটি খামার থেকে ১০টি গরু চুরি করার পর দীর্ঘদিন পলাতক থেকে গত ৮ জানুয়ারী মঙ্গলবার সকালে গ্রামে ফিরে আসলে স্থানীয় লোকজন আবুল কাশেম ও দিদারসহ ৩ জন বহিরাগতকে গণপিটুনি দেয় এসময় আবুল কাশেমের আরেক ছেলে উত্তর চট্টগ্রামের মাদকের ডিলার সবুজ পালিয়ে যায়। তাদের ফেলে যাওয়া দেশীয় অস্ত্র পাওয়া যায়।

এব্যপারে স্থানীয় ইউপি সদস্য মো.পারভেজ বলেন, আমি শুনেছি কয়েকটি গ্রামের স্থানীয়রা এক হয়ে হোসেন্যারখীলে কয়েকজন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গণপিটুনি দিয়েছে। তিনি আরো বলেন, তাদের কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়রা তাদেরকে প্রতিরোধ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ