• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম:
ফের আসছে নতুন ঝড়, নদীবন্দরকে ২ নম্বর নৌ হুঁশিয়ারী সংকেত ফটিকছড়ি উপজেলায় ভোটগ্রহণ চলছে, তবে ভোটার উপস্থিতি খুবই কম চৌদ্দগ্রামে রিল্যাক্স পরিবহনের বাস খাদে পড়ে নিহত ৫ নাসিরাবাদ এলাকার মিললো দুই নবজাতকের মরদেহ চট্টগ্রাম থেকে শুরু হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইট বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে দুপক্ষের পাল্টাপাল্টি গুলি কর্ণফুলী নদীর মোহনায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলট নিহত যুব ঐক্য পরিষদের সাতকানিয়ার যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন মিশু দাশ উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত : কাদের পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা নিষেধাজ্ঞা তুলে দিয়েছে ভারত

ট্রাম্প হোম অ্যালোন 2-এ তার পথে ধমক দেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন

অনলাইন ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

চট্টলবীর ডেস্ক : ডোনাল্ড ট্রাম্প এবং ম্যাকাউলি কুলকিন ইন হোম অ্যালোন ২ ছবিটি তৈরি হওয়ার সময় ডোনাল্ড ট্রাম্প নিউইয়র্কের প্লাজা হোটেলের মালিক ছিলেন বার্ন্ড ডেবুসম্যান জুনিয়র দ্বারা বিবিসি নিউজ, ওয়াশিংটন ডোনাল্ড ট্রাম্প ক্ষুব্ধভাবে হোম অ্যালোন 2: লস্ট ইন নিউ ইয়র্কের পরিচালকের দাবি অস্বীকার করেছেন যে তিনি এখনকার বিখ্যাত ক্যামিওতে তার পথকে বুলি করেছেন।

প্রাক্তন রাষ্ট্রপতি 1992 সালের চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত উপস্থিতি করেছিলেন প্লাজা হোটেলে চিত্রায়িত একটি দৃশ্যে, যেটি সে সময় তার মালিকানাধীন ছিল।

পরিচালক ক্রিস কলম্বাস বলেছেন যে মিঃ ট্রাম্প ছবিটিতে উপস্থিত হওয়ার জন্য জোর দিয়েছিলেন যদি তারা হোটেলটিকে অবস্থান হিসাবে ব্যবহার করেন।

তবে মিঃ ট্রাম্প বলেছিলেন যে চলচ্চিত্র নির্মাতারা তাকে উপস্থিত হওয়ার জন্য "মিনতি" করছেন।

বুধবার তার ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে তিনি লিখেছেন, "আমি খুব ব্যস্ত ছিলাম, এবং এটি করতে চাইনি। তারা খুব সুন্দর ছিল, কিন্তু সর্বোপরি, অবিচল ছিল," বুধবার তিনি তার ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে লিখেছেন।


"আমি সম্মত হয়েছি, এবং বাকিটা ইতিহাস! সেই ছোট্ট ক্যামিওটি রকেটের মতো শুরু হয়েছিল এবং সিনেমাটি একটি বড় সাফল্য ছিল, এবং এখনও আছে, বিশেষ করে ক্রিসমাসের সময়," তিনি বলেছিলেন। "যখনই এটি প্রচারিত হয় লোকেরা আমাকে ডাকে।"

"তারা যদি আমাকে বঞ্চিত মনে করে, বা আমাকে না চায়, তাহলে কেন তারা আমাকে 30 বছরেরও বেশি সময় ধরে সেখানে রেখেছিল?" মিঃ ট্রাম্প যোগ করেছেন। "কারণ আমি ছিলাম, এবং এখনও আছি, চলচ্চিত্রের জন্য দুর্দান্ত, তাই!"

মিঃ কলম্বাসের প্রাথমিক মন্তব্যগুলি বিজনেস ইনসাইডারের সাথে একটি 2020 সাক্ষাত্কারে করা হয়েছিল, যদিও তারা ক্রিসমাসের জন্য সোশ্যাল মিডিয়াতে নতুন মনোযোগ পেয়েছে।


পরিচালক বলেন, মিঃ ট্রাম্প হোটেলে ফিল্মের জন্য প্রথাগত ফি ছাড়াও একটি ক্যামিও উপস্থিতি চেয়েছিলেন।

"আমরা ফি দিয়েছিলাম, কিন্তু তিনি এটাও বলেছিলেন যে 'আমি যদি সিনেমায় থাকি তাহলে আপনি প্লাজা ব্যবহার করার একমাত্র উপায়'," মিঃ কলম্বাস বলেছিলেন। "তাই আমরা তাকে সিনেমায় রাখতে রাজি হয়েছি।"

তিনি আরও বলেছিলেন যে মিঃ ট্রাম্পকে যখন স্ক্রিনিংয়ে দেখানো হয়েছিল তখন লোকেরা "উল্লাস করেছিল" এবং এটি দর্শকদের জন্য একটি "মুহূর্ত" হয়ে ওঠে।

কিন্তু তিনি যোগ করেছেন যে তিনি "চলচ্চিত্রে তার পথের জন্য ধমক দিয়েছিলেন"।

মিঃ ট্রাম্প অবশ্য বলেছেন, "সত্য থেকে বেশি কিছু হতে পারে না"।

ফিল্মে, নায়ক কেভিন ম্যাকক্যালিস্টার - ম্যাকোলে কুলকিন অভিনয় করেছেন - তার বাবার ক্রেডিট কার্ড ব্যবহার করে প্লাজায় চেক করেন যেখানে মিস্টার ট্রাম্প তাকে সাহায্যের সাথে লবিতে নির্দেশনা দেন।

মিঃ ট্রাম্প সেক্স অ্যান্ড দ্য সিটি, জুল্যান্ডার, ওয়াল স্ট্রিট: মানি নেভার স্লিপস এবং টু উইকস নোটিস সহ টেলিভিশন সিরিজ এবং চলচ্চিত্রগুলিতে কয়েক ডজন ক্যামিও উপস্থিতি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ